সর্বশেষ আপডেট : ১৪ ঘন্টা আগে
শনিবার, ১৮ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

গোয়াইনঘাটে একই পরিবারের ২ জনের মৃত্যু

সিলেটের চারিদিকে যখন ব’ন্যার পানিতে ভাসছে, চারদিক যখন থই-থই পানি, ঠিক সেই মুহূর্তে সিলেটের গোয়াইনঘাট উপজে’লার পশ্চিম জাফলং (সদর) ইউনিয়নের তারুখাল (লা’ঠি) গ্রামের সুরমান আলীর পরিবারের উপর নেমে এলো অন্ধকার।

পেটের তাড়নায় গত ১৫ মে রোববার বাড়ি থেকে বের হয়ে পুনরায় রাতে অ’পরাপর ভাইসহ সন্ধ্যায় নৌকাযোগে বাড়ি ফিরছিলেন। কিন্তু পথিমধ্যে ঢালার পাড় নামক স্থান আসামাত্র বিকট শব্দে বজ্রপাতে ভীত হয়ে নৌকা থেকে পড়ে নি’খোঁজ হয়েছিলেন।

অনেক খোঁজাখুজির পরও তাকে খুঁজে পাওয়া যায়নি। সাথে সাথে পু’লিশকে জানালে পরদিন থা’না পু’লিশের সেকেন্ড অফিসার এস আই প্রলয় রায় এর নেতৃত্বে ঘটনাস্থল পরিদর্শন করেন। অনেক খোঁজাখুজির পর আজ ১৯ মে বৃহস্পতিবার বেড়িবিল হাওরে তার ম’রদেহ পানিতে ভাসলে স্থানীয় লোকজন তাকে উ’দ্ধার করে ময়না ত’দন্তের জন্য ওসমানী মেডিকেলে প্রেরণ করা হয়েছে।

অ’পরদিকে মা’রা যাওয়া সুরমান আলীর শুশুর ইসমাঈল আলী উজা আজ বৃহস্পতিবার বিকাল তিনটার সময় বার্ধক্যজনিত কারণে ই’ন্তেকাল করেছেন।

এদিকে স্বামী ও পিতাকে হারিয়ে মূর্ছা যাচ্ছেন সুরমান এর স্ত্রী’ হাজেরা আক্তার ডলি। গত পনেরো দিন পূর্বে তার কোলে একটি শি’শুর জন্ম হয়।

একই পরিবারের দুই ব্যক্তির মৃ’ত্যুতে এলাকায় ও আত্মীয় স্বজনের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। পরিবারের দুইজনের মৃ’ত্যুতে অন্ধকার নেমে এসেছে। পাড়া-প্রতিবেশী ও এলাকাবসীকে উক্ত পরিবারের পাশে থাকার আহবান জানিয়েছেন মানবিক টিম পশ্চিম জাফলং এর উদ্যোক্তা সুলেমান আহম’দ সিদ্দিকী’।

অ’পরদিকে সুরমান আলীর লা’শের পচন ধ’রায় লা’শটি ওসমানীর ফরেনসিক এর বাহিরে একটি লেগুনাতে রাখা হয়েছে। আগামীকাল সকাল দশটায় ময়নাত’দন্তের কাজ শেষ হবে। লা’শের খোঁজ নিতে ওসমানী মেডিকেলে ছুটে যান প্রভাষক আবুল কালাম আজাদ ও সাংবাদিক আমির উদ্দিন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: